আলপনা
- একলা পথিক - প্রেম ও বিরহ ০৩-০৫-২০২৪

*আলপনা*
*একলা পথিক*

মনের গহীনে তোমার ঠাঁই
তোমার কোমল হৃদয়ের বাহানা,
আমার দৃষ্টি ভীষণ দায়ী...
তোমায় ভালোবাসতে নেই মানা ,,,,,
সেদিন যখন দেখেছিলাম প্রথম বার !!!!!
পাগল হৃদয় সেদিন আমার হয়েছিল উজাড়,
জানি, সাত সমুদ্দুর  স্রোতসিনি,
কাজল টানা চোখ,অপ্সরা বিনোদিনী,
আমার নিশ্চুপ আবেগ মূল্যহারা,
আমিও তো ছিলাম একই দলে,,,
প্রেম প্রলাপের দাসী যারা ।।।।
এই তো সেদিন সময় কালে,
ভালোবাসার ই স্বপ্নে ছিলাম,
নিজস্বতা বিলিয়ে দিয়ে,
পেলাম প্রথম ভালোবাসার দাম,
এদিক ওদিক হারিয়ে ফিরে....
স্বপ্ন সাজালাম তোমায় ঘিরে,
আমার আকাশ,রঙে ঢাকে,
পড়লাম বাধা সাতপাকে,
ভালোবাসা!!! তুমি আমি শান্ত প্রেমিক,
ঝামেলা ও হয়,কিন্তু সাথে থাকবো ঠিক!!
দীর্ঘনিঃস্বাস লিখে দিলাম তোমার নামে,
ডাক পাঠালাম রঙচঙে প্রেমের খামে,
সমস্ত উন্মাদনা থমকে যায়, রাখে গল্প,
দরিয়া দৃস্টি,পাগল মন, কোথাও অল্প স্বল্প,
শেষ অবধি আজ ভীষণ  সজাগ কল্পনা!!!
তোমায় ভালোবাসী ওগো,,, প্রিয় "আলপনা"

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।